কোন পাঁচটি জিনিস আপনার কখনো শুরু করা উচিত নয়?

১. হস্তমৈথুন: যারা বলে দিন, সপ্তাহ, মাস অন্তর অন্তর করা ভালো, তাদের হয় এ সম্পর্কে জ্ঞান নেই, নতুবা অন্য খারাপ কোনো উদ্দেশ্য আছে। এটা ঘুণে পোকার মতো, ভিতর থেকে আপনাকে খেয়ে ফেলবে বুঝতে পারবেন না। শারীরিক ক্ষতির সাথে মানসিকভাবেও বিকলাঙ্গ করে দিতে পারে হস্তমৈথুন।
২. ড্রাগস: মাদকের ভয়াবহতা নিয়ে বলার কিছু নেই। বন্ধুদের আড্ডায় নিজেকে কুল প্রমাণ করা থেকে শুরু হয় আর এক সময় চেইনস্মোকার তারপর নিয়মিত মাদকসেবনে গিয়ে ঠেকে। সাবধান ভাই!
৩. রাত-জাগাঃ রাত জাগায় মজা আছে, এক অন্য রকমের তৃপ্তি আছে, আলাদা অভিজ্ঞতা আছে। কিন্তু রাত জাগা মোটেও ভালো নয়। আমাদের সৃষ্টিকর্তা আমাদের রাত দিয়েছেন ঘুমানোর জন্য এবং দিন দিয়েছেন কাজের জন্য। এছাড়া এর সাইন্টিফিক ব্যাখ্যা 
৪. ভিড়ের সাথে চলা: কথায় আছে ডোন্ট ফলো দ্য ক্রাউড। আপনার জীবন, আপনার সিদ্ধান্ত। কেনই বা অন্য কি করল কিভাবে চলল দেখে তাদের পথে হাঁটবেন। বন্ধু, জীবন একটাই; অন্যের দ্বারা প্রভাবিত হয়ে শেষ করিয়েন না।
৫. পর্নগ্রাফি দেখাঃ হস্তমৈথুনের ট্রিগার পর্নগ্রাফি। ইন্টারনেট জগতের সবচেয়ে মারাত্মক ও ধ্বংসাত্মক জিনিসটার নাম পর্নগ্রাফি। আপনার শারীরিক মানসিক আধ্যাত্মিক সব জীবন নষ্ট করে দিতে পারে পর্ন এডিকশন। আর পর্ন আসক্তি কোকেন হিরোয়েন গাঁজার চেয়েও মারাত্মক

Comments

Popular Posts

Social Justice Day of worldwide

বাংলাদেশ শব্দটি প্রথম কে ব্যবহার করেন, কিভাবে এই নামের সৃষ্টি ?

How to use quell in a sentence?